পটিয়া স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবীতে হাজারো মানুষ মহাসড়কে

পটিয়া স্বাস্থ্য কর্মকর্তার অপসারণ দাবীতে হাজারো মানুষ মহাসড়কে

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: করোনা টিকার অভাবে মহামারীতে মৃত্যুবরণকারী মেধাবী ছাত্র ও চট্টগ্রামের পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুলের পুত্র আতিক শাহরিয়ার মাহির মৃত্যুর জন্য দায়ী পটিয়া হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা: সব্যসাচী নাথের অপসারণ দাবী করে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেনী পেশার হাজারো মানুষ।

বুধবার (১৮ জানুয়ারি) তার মৃত্যুবার্ষিকীতে বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলা পরিষদ সম্মূখে মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী, পেশাজীবি ও স্থানীয় জনসাধারণের ব্যানারে হাজারো মানুষ স্বাস্থ্য কর্মকর্তা ডা: সব্যসাচী নাথের অপসারণ দাবী করে মহাসড়কে মানববন্ধন করেন।
এতে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন চৌধুরী, কেন্দ্রিয় যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম, এডভোকেট বদিউল আলম, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মাহবুবুর রহমান, ব্যবসায়ী নেতা মো: ইউছুপ, পৌর কাউন্সিলর গোফরান রানাসহ বিভিন্ন পেশাজীবি নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, একজন মেধাবী ছাত্র ও মেয়র পুত্রকে প্রধানমন্ত্রী প্রদত্ত টিকা দিতে গড়িমসি ও সময় ক্ষাপন করে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন পটিয়া হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা: সব্যসাচী নাথ। আমরা তার বিচার ও দ্রæত অপসারণ দাবী করছি। অন্যতায় আমরা কঠোর আন্দোলন গড়ে তুলবো।
এদিকে মাহির মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার সকাল ১০টায় মরহুমের কবরে পুষ্পমাল্য অর্পণ, ১১ টায় পৌরসভা কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল এবং বিকেল তিনটায় পটিয়া জামে মসজিদে খতমে কোরআন, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, গত বছরের ১৮ জানুয়ারি আতিক শাহরিয়ার মাহি করোনা আক্রান্ত হয়ে ১৯ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Related Articles