আওয়ামী লীগ সরকার দেশের মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে

আওয়ামী লীগ সরকার দেশের মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে

এ,টি,এম,তোহা : চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক দলের উদ্যােগে জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দক্ষিণ জেলা কৃষক দলের উদ্যােগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মদিন পালন করা হয়েছে৷ এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে পটিয়া উপজেলার ছনহরায় দোয়া মাহফিল, আলোচনা সভা ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন কৃষক দলের চট্টগ্রাম দক্ষিণ জেলার আহবায়ক মহসিন চৌধুরী রানা। জেলা কৃষক দলের সদস্য সচিব ও ছনহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ দৌলতীর সভাপতিত্বে অনুষ্ঠিত এতে বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক সালাউদ্দীন সুমন, যুগ্ম আহবায়ক শফিকুল করিম শফি ও যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, রফিকুল আলম দৌলতী, ইউপি সদস্য ফাতেমা বেগম, তাজবীর আহমদ।

দোয়া মাহফিল, আলোচনা সভা শেষে অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নাম দেশের সারাক্ষণ মনে রাখে। বিএনপির হারানো গৌরব ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের অনিয়মের বিরুদ্ধে ঝাপিয়ে পড়তে হবে।

Related Articles