সম্বর্ধনার ব্যাপক প্রস্তুতি; আ’লীগের নমিনেশন নিয়ে সোমবার পটিয়া আাসছেন মোতাহেরুল ইসলাম চৌধুরী

সম্বর্ধনার ব্যাপক প্রস্তুতি; আ’লীগের নমিনেশন নিয়ে সোমবার পটিয়া আাসছেন মোতাহেরুল ইসলাম চৌধুরী

এ,টি,এম,তোহা, আমার পটিয়া. কম : দেশের ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের নমিনেশন নিয়ে আগামীকাল সোমবার ২৭ নভেম্বর ঢাকা থেকে পটিয়ায় আসছেন , নৌকা প্রতীকের প্রার্থী প্রবীণ জননেতা ও স্বচ্ছ রাজনীতিক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি  মোতাহেরুল ইসলাম চৌধুরী।

সকালে ঢাকা থেকে আন্ত:নগর ট্রেনে রওয়ানা হয়ে দুপুর ১২ টায় চট্টগ্রামে পৌঁছবেন।  তার আগমন উপলক্ষে পটিয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং দক্ষিণ জেলার কর্মী ও নেতৃবৃন্দ চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে ব্যাপক সম্বর্ধনার প্রস্তুতি নিয়েছেন। সেখান থেকে মোটর শোভাযাত্রা সহকারে তাকে তার নির্বাচনী এলাকা চট্টগ্রাম -১২ পটিয়ায় নিয়ে আসা হবে।

পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সম্বর্ধনা সভায় যোগ দেবেন।

পটিয়া উপজেলা  আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উপজেলার প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড ও পৌরসভার প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ।

এদিকে আজ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করার সময় পটিয়ার নেতাকর্মীরা টিভি সেটের সামনে বসা ছিলেন।  মোতাহেরুল ইসলাম চৌধুরীর নাম ঘোষণা করার সাথে সাথে আওয়ামী লীগ নেতা কর্মীরা আনন্দে ফেটে পড়েন।

তাৎক্ষণিক পটিয়া পৌর সৌদরে আনন্দ মিছিল  বের করে  আওয়ামী লীগ। পরে আওয়ামী লীগ নেতারা পরস্পরকে মিষ্টি খাইয়ে নমিনেশন প্রাপ্তি উদযাপন করেন।

পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল সমবেত পৌরবাসীর মাঝে  মিষ্টি  বিতরণ করেন।

 

Related Articles