এস আলম গ্রুপের চেয়ারম্যানের সাথে সাক্ষাৎ করে সমর্থন চেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী মোতাহেরুল ইসলাম

এস আলম গ্রুপের চেয়ারম্যানের সাথে সাক্ষাৎ করে সমর্থন চেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী মোতাহেরুল ইসলাম

পটিয়া সংবাদদাতা : দেশের বিশিষ্ট শিল্পপতি, একাধিক আর্থিক প্রতিষ্ঠানের কর্ণধার, পটিয়ার কৃতি সন্তান ও সমাজ হিতৈষী এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাঁর  দোয়া ও সমর্থন চেয়েছেন  চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের আওয়ামী লীগের মনোনীত  সংসদ সদস্য পদে মনোনয়ন প্রাপ্ত ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান নেতা মোতাহেরুল ইসলাম চৌধুরী।

আজ ২৮ নভেম্বর মঙ্গলবার বিকেলে এস আলম গ্রুপের চেয়ারম্যানের গ্রামের বাড়ি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের এস আলম হাউসে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির নেতা গোলাম সরওয়ার মুরাদ, পটিয়া পৌরসভার কাউন্সিলর গোফরান রানা, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন পারভেজ, পটিয়া পৌরসভার মহিলা কাউন্সিলর ইয়াসমিন আকতার, সমাজসেবক শওকত আকবর, ব্যবসায়ী মোহাম্মদ আনিস।

পরে পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুলও এস আলম গ্রুপের চেয়ারম্যানের সাথে সাক্ষাৎ করেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটিয়া আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীকে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন এবং তার রাজনৈতিক অভিজ্ঞতা দিয়ে পটিয়াকে একটি সুন্দর ও পরিকল্পিত উন্নয়ের মাধ্যমে মডেল উপজেলা হিসেবে গড়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

Related Articles