নির্বাচিত হলে পটিয়ায় গরু চুরি বন্ধ করবো – বিএনএম প্রার্থী এম এয়াকুব আলী

নির্বাচিত হলে পটিয়ায় গরু চুরি বন্ধ করবো – বিএনএম প্রার্থী এম এয়াকুব আলী

পটিয়া (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর মনোনীত প্রার্থী এম এয়াকুব আলী বলেছেন, নির্বাচনে বিজয়ী হলে পটিয়ায় গরু চুরি বন্ধ করবো। খামারিরা চোরের ভয়ে রাত জেগে গরু পাহারা দেয়।

এছাড়া পটিয়ায় ইয়াবা, মাদক, কিশোর গ্যাং, চাঁদাবাজ, ভুমিদস্যু, গরু চুরি, পরিবারতন্ত্র উচ্ছেদ করবো।

তিনি বলেন, আমি এলডিপি ত্যাগ করি নাই। স্বতন্ত্র প্রার্থীর % ভোটারের স্বাক্ষরপত্রের ঝামেলার কারণে বিএনএম থেকে মনোনয়ন নিয়েছি। নতুবা স্বতন্ত্র প্রার্থী হতাম।

তিনি গতকাল (১৪ নভেম্বর) বৃহস্পতিবার পটিয়ায় একটি রেস্তোঁরায় সংবাদ সম্মেলনে নির্বাচনে প্রার্থী হওয়ার কারণ ব্যাখ্যা করেন।

তিনি বলেন, পটিয়ার আনাচে কানাচে আমার চেনা। আমার বাড়ি কুসুমপুরা। আমার প্রতিবেশি জিরি, কোলাগাঁও, হাবিলাসদ্বীপ, জঙ্গলখাইন, ছনহরার লোকজন চায় আমি নির্বাচিত হই।

নিরপেক্ষ নির্বাচন হলে আমার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

সংবাদ সম্মেলনে এলডিপি নেতা প্রকৌশলী আবদুর রশিদ, মো: মনছুর আলম , নাজেদুরুজ্জামান, মো: ইকবাল মেম্বার প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আমার নেতা কর্ণেল ( অব🙂 অলি আহমদ নির্বাচন বয়কট করায় আমি আপাতত তার সাথে নেই। প্রধানমন্ত্রী ২০১৪ ২০১৮ সালের মত নির্বাচন হবেনা প্রতিশ্রুতি দিয়েছেন। তার কথায় আস্তা বিশ্বাস রেখে নির্বাচনে এসেছি। 

তিনি বর্তমান এমপির তীব্র সমালোচনা করে বলেন, পটিয়াতে ১৫ বছরে কোন দৃশ্যমান উন্নয়ন হয়নি, হয়েছে উন্নয়নের নাম লুটপাট। #

 

Related Articles