বঙ্গবন্ধুর সৈনিকরা কোনদিন বেঈমানী করতে পারে না- মোতাহেরুল ইসলাম চৌধুরী

বঙ্গবন্ধুর সৈনিকরা কোনদিন বেঈমানী করতে পারে না- মোতাহেরুল ইসলাম চৌধুরী

পটিয়া (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রাম – ১২ পটিয়া আসনে আওয়ামী লীগের প্রার্থী এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন,  বঙ্গবন্ধুর সৈনিকরা কোনদিন নৌকার সাথে বেঈমানী করতে পারে না।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভালবাসলে, তাঁর দল এবং আদর্শকে ধারন করলে দলের সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই।

যুবদল ও জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশ করে প্রকৃত ও ত্যাগী নেতাকর্মীদের পটিয়ায় এতদিন কোনঠাসা করে রাখা হয়েছে। হামলা মামলা দিয়ে তৃণমূলের কর্মীদের হয়রানি করা হয়েছে। এসব বন্ধ করার জন্য আমি দলের মনোনয়ন চেয়েছিলাম।  আল্লাহর রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে সেই সুযোগ দিয়েছেন। এখন আমাদের সকলের দায়িত্ব হলো নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেয়া।

দলের সাথে যারা বেঈমানী করেছে নির্বাচনে সেই বেঈমানদের ভোটের মাধ্যমে রুখে দেয়ার আহবান জানান তিনি ।

১৭ ডিসেম্বর (রবিবার) সন্ধ্যায় পটিয়া পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যােগে আয়োজিত মহান বিজয় দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে মোতাহেরুল ইসলাম চৌধুরী এসব কথা বলেন৷

২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সঞ্জীব দাশের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গাফ্ফারুল বশর মনুর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনায় সভায় বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা কাজী মোঃ আবু তৈয়ব, বীরমুক্তিযোদ্ধা চৌধুরী মাহবুবুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির নেতা সত্যজিত দাশ রুপু, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এমএনএ নাছির, পটিয়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর গোফরান রানা, পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার রূপক কুমার সেন, আওয়ামী লীগ নেতা স্বপন বিশ্বাস, ফজলুল হক আল্লাই, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ডিএম জমির উদ্দীন, শহীদুল ইসলাম চৌধুরী, প্রদীপ বিশ্বাস, কাউন্সিলর বুলবুল আক্তার,  কাউন্সিলর সরোয়ার কামাল রাজিব, পটিয়া পৌরসভা যুবলীগের সভাপতি নুর আলম ছিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, সাইফুল্লা পলাশ, সোহেল মোঃ নিজাম উদ্দিন, সোহেল ইমরান, সাজ্জাদ হোসেন, দেবশির্ষ চক্রবর্তী,পটিয়া পৌরসভা শ্রমিক লীগের সভাপতি শফিকুল ইসলাম, যুবলীগ নেতা নাজিম উদ্দিন, হাবিবুর রহমান সুমন, শফিকুল আলম জুনু, মুজিবুর রহমান, অভিজিৎ বড়ুয়া মানু, শহীদুল আলম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রণব দাশ, আনোয়ার রহমান, নূর মোহাম্মদ বাবুল, আব্বাস আহমদ ছিদ্দিকী, নাজিম উদ্দিন বাহাদুর, মো: লিটন, মো: মান্নান, মো: আরিফ, মোহাম্মদ জহির, নারী নেত্রী জাহেদা বেগম৷

Related Articles