প্রার্থীর পক্ষে অবস্থান ;পটিয়া থানার দুই অফিসার প্রত্যাহার

প্রার্থীর পক্ষে অবস্থান ;পটিয়া থানার দুই অফিসার  প্রত্যাহার

পটিয়া চট্টগ্রাম সংবাদদাতা : চাকরি বিধি লংঘন করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে পটিয়া থানার দুই পুলিশ অফিসারকে প্রত্যাহার করা হয়েছে।

প্রত্যাহারকৃত অফিসার হলেন – এসআই সঞ্জয় ঘোষ ও এ,এস,আই মো: জিয়াউল হক জিয়া। প্রত্যাহার হওয়া দুই পুলিশ অফিসার সোমবার জেলা পুলিশ লাইনে যুক্ত হয়েছেন।

এর আগে পটিয়া থানার ওসি নেজাম উদ্দিনকে একই অভিযোগে প্রত্যাহার করা হয়। গত ২৯ ডিসেম্বর নৌকা প্রতীকের প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী প্রধান নির্বাচন কমিশনার বরাবরে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সোলাইমান, এসআই সঞ্জয় ঘোষ, মো. আসাদুর রহমান, রতন কান্তি দে, আকরাম হোসেন সুমন, শিমুল চন্দ্র দাস, জিয়া উদ্দিন, এএসআই মো. ফয়েজ আহমদ, এএসআই অনুপ কুমানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

তারা স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর পক্ষ নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের ঘরে ঘরে গিয়ে বিভিন্নভাবে হয়রানি ও ভয়ভীতি প্রদর্শন করার অভিযোগ ওঠে।

পটিয়ায় নৌকার নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরী জানিয়েছেন, দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার কারণে নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী নিজেই ওসি (তদন্ত)সহ ৮জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন।

এ অভিযোগের প্রেক্ষিতে এসআই ও এএসআইকে প্রত্যাহার করা হয়েছে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে পটিয়া থেকে ওসি (তদন্ত) মো: সোলাইমানসহ যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তাদেরকে দ্রুত প্রত্যাহার করার দাবি জানাচ্ছি।

পটিয়া থানার ওসি মো. জসীম উদ্দিন অফিসার প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles