নৌকায় ভোট দিন ; পটিয়াকে দুর্নীতি ও ইয়াবা মুক্ত করা হবে- মোতাহেরুল ইসলাম চৌধুরী

নৌকায় ভোট দিন ; পটিয়াকে দুর্নীতি ও ইয়াবা মুক্ত করা হবে- মোতাহেরুল ইসলাম চৌধুরী

পটিয়া (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি এবং চট্টগ্রাম -১২ পটিয়া আসনে নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, আপনারা নৌকায় ভোট দিন,  ইনশাল্লাহ  পটিয়াকে দুর্নীতি ও ইয়াবা মুক্ত করা হবে।

তিনি মঙ্গলবার পটিয়ার হাবিলাস দ্বীপ ইউনিয়নে জনসংযোগ কালে সমাবেত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখছিলেন।

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, গত ১৫ বছর পটিয়ায় যা উন্নয়ন হয়েছে, তার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে সামশুল হক চৌধুরী ও তার আত্মীয়স্বজনদের।

তাদের কারণে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের পরীক্ষিত নেতাকর্মীরা এতদিন ছিল কোণঠাসা। সামশুল হক চৌধুরী পটিয়ায় আওয়ামী লীগ বাদ দিয়ে, আমি লীগ, ভাইয়া লীগ প্রতিষ্ঠা করেছেন। তার পিএস খ্যাত এজাজ এর পিতার গুদাম থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছিল। এই ইয়াবা এজাজের নেতৃত্বে সারা পটিয়ায় ইয়াবাসহ নানান অপরাধে স্বর্গরাজ্যে পরিণত হয়েছে।

তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটিয়ার আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারন জনগনের কথা অনুধাবন করেছেন বলেই পটিয়ায় নৌকার মাঝি পরিবর্তন করেছে।

স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরী‘র হাত থেকে দলকে রক্ষা করতে দলীয় নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ।

আগামীতে পটিয়াকে সন্ত্রাস, ইয়াবা, ক্যাসিনো, কিশোর গ্যাং, মাটি কাটা ও দূর্নীতি মুক্ত করতে আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

তিনি মঙ্গলবার (২ জানুযারি) পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পাঁচরিয়া, চরকানাই, পাঁচরিয়া দীঘির পাড়, হাবিলাসদ্বীপ, ফুলতল, হুলাইন, দক্ষিণ হুলাইনসহ বিভিন্ন এলাকায় গণসংযোগকালে জনগনের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন-দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক প্রদীপ দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সাধারন সম্পাদক বদিউল আলম, কেন্দ্রীয় আ‘লীগ উপ-কমিটির সদস্য সত্যজিৎ দাশ রুপু, জেলা আওয়ামী লীগের সদস্য রাশেদ মনোয়ার, মোজাহের আলম চৌধুরী, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা আ‘লীগের সহ সভাপতি মুহাম্মদ ছৈয়দ, দক্ষিণ জেলা শ্রমিকলীগ সভাপতি নুরুল হাকিম, হাবিলাসদ্বীপ চেয়ারম্যান ফৌজুল কবির কুমার, উপজেলা মৎস্যজীবি লীগ আহবায়ক সাইফুল ইসলাম, আ‘লীগ নেতা আলহাজ¦ নাজিম উদ্দিন, এডভোকেট মুজিব, মুছা খান, ইউনুছ খান জসিম, ইউনুছ মিয়া, শেখ আহমদ, রেহেনা চৌধুরী, স্বপন চৌধুরী, ইদ্রিস খান কপিল, শফিকুল ইসলাম, নুরুল আলম, এএইচ এম মনছুর, ইব্রাহিম, শাহজাহান, পারভেজ, এয়াকুব আলী মেম্বার, আবছার চৌধুরী, খোরশেদ, ইদ্রিস মেম্বার, নাজিম সওদাগর, মামুন মেম্বার, মো: ফোরকান, আবু মোহাম্মদ, ফতেহ মাহমুদ, দিদারুল আলম, মো: ফারুক, যুবলীগ নেতা নুর আলম ছিদ্দিকী, রহিম উদ্দিন পিপলু, মনির উদ্দিন, সাইফুল ইসলাম সাইফু, তাজুল ইসলাম, বাহাদুর, বোরহান, কলেজ ছাত্রলীগ সভাপতি গিয়াস উদ্দিন সাব্বির, মিরাজুল ইসলাম, রিদুয়ান, মিজান প্রমুখ।

নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী আরো বলেন, দেশ ও জনগনের উন্নয়নে আবারো নৌকা প্রতীকে ভোট দিন। বিএনপি-জামায়াত আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডে ঈষান্বিত হয়ে নানাভাবে ষড়যন্ত্র করে চলেছে। তাদের থেকে সজাগ থাকতে হবে। স্বতন্ত্র প্রার্থী‘র সাথে থাকা কিছু বির্তকিত নেতৃবৃন্দ অসাম্প্রদায়িক পটিয়াকে অশান্ত করতে সাম্প্রদায়িক উস্কানি দিচ্ছে।

বৃটিশ বিরোধী অন্দোলন ও মহান মুক্তিযুদ্ধের নেতৃত্ব দিয়ে ছিল এই পটিয়া। এই পটিয়ায় সকল ধর্মের মানুষ যার যার ধর্মীয় উৎসব একে অপরের আতœীয়তার বন্ধনে পালন করে থাকে। কিন্তু সম্প্রতি দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর কিছু বিতর্কিত নেতৃবৃন্দ সনাতনী সম্প্রদায়ের মাঝে উস্কনিকমূলক বক্তব্য দিচ্ছে।

এর আগে তিনি পটিয়া আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট আশীষ কুমার চৌধুরী‘র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট মিন্টু আচার্য্য নেতৃবৃন্দ সাথে এক মতবিনিময় করেন।

Related Articles