পক্ষপাতিত্বের অভিযোগ; পটিয়া থানার ওসি (তদন্ত) প্রত্যাহার

পক্ষপাতিত্বের অভিযোগ; পটিয়া থানার ওসি (তদন্ত) প্রত্যাহার

পটিয়া (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রাম, ৩ জানুয়ারিঃ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুল হক চৌধুরীর পক্ষ নেয়ায় চট্টগ্রামের পটিয়া থানার ওসি (তদন্ত) মোঃ সোলাইমানকে প্রত্যাহার করা হয়েছে। এর আগে ওসি নেজাম উদ্দিনকে একই অভিযোগে প্রত্যাহার করে ওসি জসিম উদ্দিনকে দায়িত্ব দেয়া হয়।

চট্টগ্রাম -১২  আসনে নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার রাতে প্রত্যাহার করে চট্টগ্রাম পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। সোলাইমান পটিয়া থানার ওসি (তদন্ত) দায়িত্ব পালনের পুর্বে পটিয়া কালারপুল পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্ব ছিলেন।

এ কারনে স্থানীয় এমপি ও বর্তমানে স্বতন্ত্র প্রার্থী  সামশুল হক চৌধুরীর সঙ্গে তার সুসম্পর্ক গড়ে উঠে। সাম্প্রতিক সময়ে সোলাইমান পটিয়া থানায় ওসি তদন্ত হিসেবে  দায়িত্ব পাওয়ার পর স্বতন্ত্র প্রার্থীর এজেন্ডা বাস্তযায়ন করছেন বলে নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী ইসিসহ প্রশাসনের বিভিন্ন জায়গায় লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের প্রেক্ষিতে প্রত্যাহার করা হয়েছে।

নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরী জানিয়েছেন, নির্বাচনে পক্ষপাতিত্ব করার অভিযোগে ওসি তদন্তের বিরুদ্ধে।  যার কারনে ইসিসহ বিভিন্ন জায়গায় বিষয়টি লিখিত অভিযোগ করা হয়।  যারাই পক্ষপাতিত্ব করুক তাদের রেহাই নাই।

পটিয়া থানার ওসি জসীম উদ্দিন জানিয়েছেন, থানার ওসি তদন্ত সোলাইমানকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তবে এখনো নতুন কাউকে দেওয়া হয়নি। #

Related Articles