পটিয়ায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আবারো ঝাড়ু মিছিল

পটিয়ায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আবারো ঝাড়ু মিছিল

পটিয়া ( চট্টগ্রাম) সংবাদদাতা চট্টগ্রামের পটিয়ায় স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে আবারো ঝাড়ু মিছিল করেছে এলাকাবাসী। বুধবার দুপুর ১টার দিকে পটিয়া পৌরসদরের ৭নং ওয়ার্ডের বাহুলী উচ্চ বিদ্যালয় এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুুরীর অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর প্রতীক ঈগলের পক্ষে দুই পক্ষই স্লোগান দেন। উত্তেজিত হয়ে স্থানীয় লোকজন ঝাড়ু মিছিল করলেও স্বতন্ত্রের প্রার্থীর উপর হামলা, কিংবা ভাংচুরের মত কোন ঘটনা ঘটেনি।

জানা গেছে, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে এবার তিনবারের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী দলীয় প্রতীক না পাওয়ার কারণে তিনি বিদ্রোহী প্রার্থী হয়ে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করছেন।

স্বতন্ত্র প্রার্থী আজ ( ৩ জানুয়ারি) বুধবার সকালে পটিয়া পৌর সদরে গণসংযোগে বের হন। এক পর্যায়ে তারা বাহুলী উচ্চ বিদ্যালয়ের সামনে পৌছলে আগে থেকে ঝাড়ু– হাতে উপস্থিত ছিলেন ৫০-৬০ নারী পুুরুষ।

এসময় তারা ঝাড়ু– হাতে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে স্লোগান দেন। এর আগে পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নে মহিলারা জুতা ও ঝাড়ু মিছিল করেছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় আবদুর রহিম জানিয়েছেন, ঈগল প্রতীকের প্রার্থী ও সমর্থকরা গণসংযোগে বের হলে দুপুরের দিকে কিছু মহিলা ও পুরুষ উত্তেজিত হয়ে
তাদের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল বের করে। তবে মারামারির ঘটনা ঘটেনি। #৩/১/২০২৩

এ,টি,এম,তোহা

পটিয়া চট্টগ্রাম সংবাদদাতা

০১৮১৯১৭১২১৭

Related Articles