পটিয়াকে কিশোর গ্যাং, ইয়াবা ও দুনীতিমুক্ত করা হবে-নব নির্বাচিত এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরী

পটিয়াকে কিশোর গ্যাং, ইয়াবা ও দুনীতিমুক্ত করা হবে-নব নির্বাচিত এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরী

পটিয়া (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে নৌকার বিজয়ী প্রার্থী ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী নির্বাচনত্তোর সংবাদ সম্মেলনে বলেছেন, দলের সকল নেতাকর্মীদের নিয়ে আগামীতে  পটিয়াকে একটি স্মার্ট এবং আর্দশ উপ-শহর গড়বেন। তাছাড়া পটিয়াকে কিশোর গ্যাং, ইয়াবা ও দুনীতিমুক্ত করা হবে। গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর লোকজন নৌকার কর্মীদের বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন    নির্বাচনের পরের দিন শোভনদন্ডী ও কুসুমপুরা ইউনিয়নে নৌকার সর্মথককে স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসীরা কুপিয়ে ও বলে তিনি অভিযোগ করেন। তিনি বলেন, পটিয়ার হারানো ইমেজ ফিরিয়ে আনতে দলমত নির্বিশেষে সকলে ভুমিকা রাখতে হবে।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে পটিয়ার নৌকার বিজয়ী প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী বক্তব্য রাখছিলেন।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম  মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাবেক মহিলা এমপি চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আইয়ুব আলী,  যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ডা: তিমির বরণ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আ.ম.ম টিপু সুলতান চৌধুরী,  স্বাস্থ্য  সম্পাদক এডভোকেট আব্দুল রশিদ, সদস্য রাশেদ মনোয়ার, উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম এ আব্দুল মতিন চৌধুরী, কাজী আবু তৈয়ব, মোজাহেরুল আলম চৌধুরী, ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন, সত্যজিত দাশ রুপু, গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ, যুবলীগ নেতা আব্দুল হান্নান লিটন, হাসান উল্লাহ চৌধুরী।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, পানি উন্নয়ন বোর্ডসহ যেসব প্রকল্পে অনিয়ম, দুর্নীতি হয়েছে সকলের অনুরোধে তদন্ত করে ক্ষতিগ্রস্ত মানুষের ভুমি অধিগ্রনের টাকা দেওয়ার ব্যবস্থা করার প্রতিশ্রুতি দেন। তাছাড়া পটিয়ায় বন্ধ করা হবে ভুমিদস্যুতা ও মাটিবালির অবৈধ বানিজ্য।  অতীতে যারা এসব কাজে জড়িত ছিলেন তাদেরকে সর্তক করে দেন তিনি। # ৯.১.২৪

 

 

Related Articles