অপরাধী যে দলের হোক কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না- মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি

অপরাধী যে দলের হোক কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না- মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি
পটিয়া চট্টগ্রাম সংবাদদাতা ; চট্টগ্রাম-১২ পটিয়ার নব-নির্বাচিত এমপি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, অপরাধী যে দলের হোক না কেন, কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না।
বিগত সময় যারা অপরাধ করে এলাকায় দাপটের সাথে চলছে আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে এবং পটিয়ার ভাবমূর্তি ফিরিয়ে আনতে  অপরাধীদের ক্রমান্বয়ে আইনের আওতায় আনা হবে।পটিয়াতে সরকারের উন্নয়ন কার্যক্রম যাতে সঠিকভাবে হয় সেদিকে জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তাদের নজর রাখার আহবান জানান।
১৪ জানুয়ারি  (রবিবার) দুপুরে পটিয়া উপজেলা প্রশাসনের উদ্যােগে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় সরকার প্রতিষ্ঠান প্রধান,  জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এর আগে প্রশাসনের পক্ষ থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য মোতাহেরুল ইসলাম চৌধুরীকে ফুল দিয়ে  বরণ করে নেয়া হয়।
পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দিন ভুঁইয়া জনির সভাপতিত্বে ও  সহকারী কমিশনার ভূমি ফাহমিদা আফরোজ এর পরিচালনায় বক্তব্য রাখেন
উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, পটিয়া পৌরসভা মেয়র আইয়ুব বাবুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, কেন্দ্রীয় যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম, জেলা আওয়ামী লীগ যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফারুক, সদস্য মোজাহেরুল আলম চৌধুরী, নাছির উদ্দিন, গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ, মহিলা ভাইস-চেয়ারম্যান মাজেদা বেগম শিরু,
চেয়ারম্যান যথাক্রমে  আবুল কাশেম, মুহাম্মদ সেলিম, এম এ হাশেম, রনবীর ঘোষ টুটুন, ফৌজুল কবির কুমার, ইনজামুল হক জসিম, এহসানুল হক, মাহাবুবুর রহমান, শাহীনুল ইসলাম শানু, মাহবুবুর হক চৌধুরী, জাকারিয়া ডালিম, আমিনুল ইসলাম টিপু, সরোজ কান্তি সেন, মো. বখতিয়ার উদ্দিন ও আব্দুল রাজ্জাক।
উপজেলা কৃষি কর্মকর্তা কল্পনা রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সব্যসাচি নাথ,উপজেলা প্রকৌশলী কমল কান্তি পাল,অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মুহাম্মদ ইলিয়াস,শিক্ষা কর্মকর্তা আবদুল মজিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমা কান্ত মজুমদার,সিনিয়র মৎস কর্মকর্তা স্বপন চন্দ্র দে,সহকারী শিক্ষা কর্মকর্তা মো : আলাউদ্দিন, প্রকল্প বাস্তবায়ন  কর্মকর্তা রবিউল হোসেন, সমাজ সেবা কর্মকর্তা পিপলু চন্দ্র নাথ,জনস্বাস্থ্য কর্মকর্তা উত্তম দে,ইসলামিক ফাউন্ডেশনের সমন্বয়কারী শেখ মো: মহিউদ্দিন,সহকারী তথ্য কর্মকর্তা মর্জিনা আকতার, পরিসংখ্যান কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন প্রমুখ।
 তিনি আরো বলেন, পানি উন্নয়ন বোর্ডসহ যেসব প্রকল্পে অনিয়ম, দুর্নীতি হয়েছে সকলের অনুরোধে তদন্ত করে ক্ষতিগ্রস্ত মানুষের ভুমি অধিগ্রনের টাকা দেওয়ার ব্যবস্থা করার প্রতিশ্রুতি দেন। তাছাড়া পটিয়ায় বন্ধ করা হবে ভুমিদস্যুতা।  অতীতে যারা এসব কাজে জড়িত ছিলেন তাদেরকে সর্তক করে দেন।
তিনি  প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে কৃতজ্ঞতা জানান আধ্যাত্মিক জগতের পুণ্যভূমি, বিপ্লব তীর্থ, সাহিত্য, সাংস্কৃতিক অঙ্গণের চারণভূমি বীর পটিয়ার সর্বস্তরের জনসাধারণ এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীর প্রতি।
নির্বাচনে নিয়োজিত সকল কর্মকর্তা, কর্মচারী এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও গণমাধ্যম কর্মীদের প্রতিও কৃতজ্ঞতা জানান।

Related Articles